মিজানুর রহমান ভোলা জেলা সংবাদদাতাঃ

২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শহিদদের স্বরণে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ভোলা জেলা উত্তরের উদ্যোগে সকাল-৭ ঘটিকায় ভোলা গোরস্থান মসজিদ এর ২য় তলায় পবিত্র কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এরপর সকাল- ১০ ঘটিকায় ভোলা যুগীরঘোল চত্বর থেকে এক বিশাল পতাকা মিছিল ও বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীটি ভোলা যুগীরঘোল চত্বর থেকে শুরু হয়ে সদর রোড দিয়ে কালিনাথ রায়ের বাজার হয়ে নতুন বাজারে এসে আলোচনা সভা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তরের সেক্রেটারি মাওলানা তরিকুল ইসলাম ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ স্বাধীন হয়েছে ঠিক কিন্তু একটা দলের কাছে জিম্মি, বাংলাদেশ স্বাধীন হয়েছে কিন্তু আমরা আমাদের অধিকার পেরে পাইনি আমাদেরকে বাকরুদ্ধ করে রেখেছে একদল শাসকগোষ্ঠী ।

তিনি বলেন, বাংলাদেশ ৯২% মুসলিম দেশ সেই দেশে নাস্তিক রাশেদ খান মেনন ইসলামী শিক্ষাকে বিশবৃক্ষ বলছে আলেমদেরকে মোল্লাতন্ত্র বলেছে, সরকারের প্রতি আহবান করে বলেন নাস্তিক রাশেদ খান মেননের লাগাম টেনে ধরুন, কেউ যদি ইসলামের প্রতি আঙ্গুল তোলে তার আঙুল ভেঙে ফেলা হবে যদি কেউ চোখ রাঙ্গায় তার চোখ উপড়ে ফেলা হবে, তিনি আরো বলেন, এদেশে আলেম ছিল আলেম আছে, আলেম থাকবে ইনশাআল্লাহ ।

ছাত্র আন্দোলন জেলা সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহা. আবুল হাশেমের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা পৌরসভা সভাপতি মাও. আতাউর রহমান মোমতাজী, জেলা প্রচার সম্পাদক মাও. ইউসুফ আদনান সহ প্রমূখ নেতৃবৃন্দ।

12Shares