হাসপাতেল চিকিৎসাধিন সেই মহিলা

মানুষ মানুষের জন্য

Parbes Hasan  এর ফেসবুক থেকে পাওয়া ( Helping Hand ) 

আসসালামু আলাইকুম, সবার আগে ক্ষমা চেয়ে নিচ্ছি সবার টেক্সট এর রিপ্লে দিতে না পারাতে!কালকে যে অসহায় বাচ্চা আর মহিলার ভিডিও টি যাদের ইমোশনাল করেছে? তাদের কাছেও ক্ষমা চাচ্ছি আসলে আমি আপনাদের ইমোশনাল করতে চাইনি, আমি জাস্ট আমাদের সমাজের প্রতিদিনের একটি করুণ দৃষ তুলে ধরতে চেয়েছি! প্রতিদিন বা মাঝে মাঝে ই এইসব ফেস করতে হয়, তাই চেয়েছি আপনারা যাতে নিজ নিজ জায়গা থেকে তাদের জন্য একটু এগিয়ে আসেন!

যাতে মানুষে মানুষে কোন ভেদাভেদ না থাকে,কারণ আমি বিশ্বাস করি সবার উপরে মানুষ সত্য! ভিডিও টা আপ দিয়ে আমি ভাবি নি আপনারা এতো সাড়া দিবেন,তার জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ! আল্লাহ আপনাদের এই মানবিক অন্তর কে আরো উজ্জ্বল করুক!এবার আসি কাজের কথায়,আপনারা যারা খুব উদ্বিগ্ন ছিলেন? যে এই অসহায় মহিলা কেমন আছে? বা সেই বাচ্চা গুলার কি খবর?

তাদের সবাই কে আনন্দের সাথে বলছি তারা এখন সুস্থ আছে, আজ সেই অসহায় মহিলাকে আমি আর ৫ টা ভাইয়া মিলে হসপিটালে ভর্তি করিয়েছি, তখন তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ডাক্তার বলেছে তিনি আল্লাহর রহমতে ঠিক আছেন, কারণ আগের রাতে তাকে মেডিসিন দেওয়া হয়েছিলো!চিকিৎসা শেষ করে মহিলার ছোট দুটো বাচ্চার জন্য নতুন জামা পেন্ট সাথে মহিলার জন্য নতুন সাড়ি কিনে দেওয়া হয়েছে!এবং তাদের সাময়িক খাবার দেওয়া হয়েছে, এর ভেতর যাদের কথা বলতে চাই!

অবুঝ শিশু দুটি

ইয়ামিন ভাইয়া এবং সাথে আরো ৩ জন ভাইয়া ছিলো যারা যথেষ্ট সাহায্য করেছে, ডাক্তার তার ফি নেয়নি! আরো একটি সুন্দর নিউজ দিতে চাই, তা হলো দৈনিক যুগান্তর থেকে আমাদের সাথে দুইটা ভাইয়া ছিলো, তারা তাদের সাথে কথা বলেছে এবং তারা কথা দিয়েছে, তারা তাদের উপমহলের সাথে কথা বলে,এই অসহায় পরিবারটিকে একটু উপযুক্ত বেচে থাকার রাস্তা তৈরি করে দিবেন!

তার সাথে কিছু কথা বলতে চাই প্লিজ আপনারা এই অসহায় পরিবারের কথা বলে? কেও যদি কোন মানবিক আবেদন করে? তাহলে তার সেই আবেদনে সাড়া দিবেন না, মনে করেন এই পরিবারটির একটা ব্যবস্থা হয়ে গিয়েছে!সো কেও প্রতারিত হবেন না,আবারো ধন্যবাদ দিচ্ছি যারা আজ আমার পাশে ছিলো, তাদের হেল্প করার জন্য সেই ৫ জন ভাইকে!তার সাথে লাস্ট কথা বলে শেষ করতে চাই, আমি দেখেছি কিছু মিডিয়া এই ইমোশনাল ভিডিও টা নিয়ে তারা নিজেদের নামে, বা নিজেদের করা ভিডিও বলে ব্যবসায়ী ফায়দা তুলছে 😒 

সাথে কিছু ফোটোগ্রাফার আমার করা ভিডিও থেকে স্কিন সট নিয়ে ফোটোশফ দিয়ে এডিট করে, নিজেদের লেভেল ছোট করছে, তাদের কাছে আমার অনুরোধ প্লিজ মানুষ এর অসহায়ত্ব নিয়ে ব্যবসা করবেন না! আপনি যা সত্য তাই তুলে ধরেন!মানবতার জয় হোক 💜  

আরো পড়ুন জানাযার দোয়া

Facebook Comments
73Shares

Check Also

আগামী ২০ জানুয়ারী ভোলায় আসছেন মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম, পীর সাহেব চরমোনাই

আগামী ২০ জানুয়ারী ভোলায় আসছেন মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম, পীর সাহেব চরমোনাই  মিজানুর রহমান, …

Bangla Golpo

তিন লোভী বন্ধু ও হজরত ঈসা আ:

হজরত ঈসা (আ)-এর জামানার এক ঘটনা। একদিন তিন বন্ধু একসাথে দূরে কোথাও হেঁটে যাচ্ছিল। এরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *