PIR-SAHEB

সিইসি একটা মেরুদণ্ডহীন অন্ধ, ভোলায় মুফতী রেজাউল করীম পীর সাহেব চরমোনাই

সিইসি একটা মেরুদণ্ডহীন অন্ধ, ভোলা জনসভায় মুফতী রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ( Islami News )

মিজানুর রহমান – ভোলা জেলা সংবাদদাতাঃ ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন , বর্তমান সিইসি মেরুদন্ডহীন ও অন্ধ।

তাই তিনি সারা দেশে লেভেল প্লেইং ফিল্ড দেখতে পাচ্ছেন। অথচ দেশে বিরোধী দলীয় নেতাকর্মীরা মাঠে নামতে পারে না , নিজের এলাকায় জনগনের কাছে ভোট চাইতে পারে না।

বিরুধী দলীয় প্রার্থীদের পোস্টার ছিরে ফেলা হচ্ছে , অফিসে আগুন দেওয়া হচ্ছে , কর্মীদের মারধর করা হচ্ছে আর বর্তমান সিইসি লেভেল প্লেইং ফিল্ড দেখতে পাচ্ছে ।

সোমবার (২৪ ডিসেম্বর “১৮ইং) ভোলা সরকারি স্কুল মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা- ১ আসনের হাতপাখা প্রতীকের পদপ্রার্থী মুফতী ইয়াছিন নবীপুরীর নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তবে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন , বাংলাদেশে ইসলামী আন্দোলনের সমথর্নে ব্যাপক জনমত তৈরি হয়েছে । বাংলার মানুষ এখন আর লুটেরা, দুর্নীতিগ্রস্তদের ক্ষমতায় দেখতে চায় না।

যারা ক্ষমতায় টিকে থাকার জন্য অথবা ক্ষমতায় যাওয়ার জন্য মানুষ হত্যা করে তারা কখনো জনদরদি দেশপ্রেমিক এবং জনগনের বন্ধু হতে পারে না।

বর্তমানে জনগন চায় সৎ,দুর্র্নীতিমুক্ত দেশদরদি বেক্তিকে ক্ষমতায় বসাতে। তাই সারা দেশে ইসলামের পক্ষে, ইসলামী আন্দোলনের পক্ষে , হাতপাখার পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে।

বর্তমানে ইসলামী আন্দোলন বাংলাদেশ ৩য় শক্তিতে পরিনত হয়েছে। তিনি বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ক্ষমতায় গেলে শিশুর মতো মায়ের কোলে থাকবেন।

এ সময় তিনি বাংলাদেশের মাটিতে ইসলামকে বিজয়ী করতে, ইসলামী হুকুমত কায়েম করতে ইসলামী আন্দোলনের হাতপাখা প্রতিকে ভোট দেওয়ার জন্য সকলকে আহব্বান জানান।

ইসলামী আন্দোলন ভোলা উত্তর জেলা শাখার সিনিয়র সহ সভাপতি মাও:তাজউদ্দিন ফারুকির সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন ভোলা – ১(সদর) আসনের ইসলামী আন্দোলনের মনোনীত হাতপাখা প্রতীকের পদপ্রার্থী আল্লামা মুফতি ইয়াসিন নবীপুরি

ভোলা ২ আসনের প্রার্থী মাও: ওবায়দুর রহমান বীন মোস্তফা , ভোলা ৩ আসনের প্রার্থী হাফেজ মাও:মোসলেহ উদ্দিন, ইসলামী আন্দোলন ভোলা জেলা উত্তর শাখার সেক্রেটারি মাও:তরিকুল ইসলাম , ভোলা পৌর সভাপতি মাও: আতাউর রহমান মোমতাজী, শ্রমীক আন্দোলনের জেলা সেক্রেটারি মাও: গোলাম মোর্শেদ , যুব আন্দোলনের জেলা সভাপতি এইচ. এম ইব্রাহীম, সদর থানা সাধারন সম্পদক মুফতি আবদুল মমিন, সহ জেলা ও থানা নেতৃবৃন্দ।

এর আগে বিকেলে ভোলা-২ আসনে হাতপাখা প্রতীকের পদপ্রার্থী মাওলানা উবায়দুর রহমান বীন মোস্তফা এর নির্বাচনী জনসভায় বোরহানউদ্দিন মধ্য বাজারে এবং দৌলতাখান বাসস্টান্ডে জনসভায় সভায় বক্তব্য রাখেন মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করিম।

সেখানে তিনি হাতপাখা প্রতিকে ভোট দেওয়ার জন্য জন সাধারনকে আহব্বান জানান। এ সময় আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর শাখার সহসভাপতি মাও: মিজানুর রহমান, জেলা প্রচার সম্পাদক মাওলানা ইউসুফ আদনান, ছাত্র আন্দোলনের জেলা সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলাম, আন্দোলনের বোরহান উদ্দিন উপজেলা সভাপতি মোহাম্মদ একেএম ইদ্রিস , সেক্রেটারি মাও: মাহমুদুল হাসান প্রমূখ।

0Shares

Check Also

আসলেও ইসলাম কতটা সামাজিক ?

আমাদের সমাজে একটা গোষ্ঠির মাঝে প্রকট একটি ধারণা বাসা বেধে আছে যে সত্যই কি ইসলাম সামাজিক ভাবে উপকৃত? এমন ধারনা তাদের মনে আসার কারনটা ‍খুব বেশি অমূলক নয়। তারা বা আমরা ইসলামকে কতটা জানতে পেরেছি।

আমাদের নিখুঁত পরিকল্পনাগুলো কেন ব্যর্থ হয়! | Bangla1news.com

আমাদের নিখুঁত পরিকল্পনাগুলো কেন ব্যর্থ হয়! | Bangla1news.com

আমাদের নিখুঁত পরিকল্পনাগুলো কেন ব্যর্থ হয়! | Bangla1news.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *