বিশ্বাস রাখুন পারবে তারাই

বাংলাদেশ ক্রিকেটের সময়টা খারাপ যাচ্ছে এটা সবাই বুঝতে পারছি। বাংলাদেশের সকল ক্রিকেট প্রেমী মানুষের প্রত্যাশা ভালো খেলুক বাংলাদেশ। সদ্য শেষ হয়ে যাওয়া শ্রীলাঙ্কার টুর্নামেন্ট ছিলো হতাশা জনক। সামনের সিরিজ খেলেতে আবার ও শ্রীলঙ্কা গিয়েছে বাংলাদেশ । হঠাৎ করে হাতুরে সিংহের চলে যাওয়া এবং বাজে ভাবে সিরিজ শেষ হওয়া সবটাই পুড়াচ্ছে বাংলাদেশকে । আর কাটার উপর নুনের ছিটা হয়ে পরেছে সাকিব আল-হাসানের ইন্জুরি। নাম্বার ওয়ান অল রাউন্ডারকে পেতে অপেক্ষা করতে হবে লম্বা সময়।

হারতে হারতে শিখতে থাকা, আর সেই যায়গা থেকে ফিরে আসার গল্পকেই সফলতার গল্পের একটি বড় অধ্যায়। তেমনি প্রত্যাশায় খেলয়ার, কোচ এবং ক্রিকেট প্রেমীদের ।

বর্তমান কোচ ওয়ালেশ দলের পুরনো সদস্য হলেও তার এখনকার দ্বায়িত্ব নতুন। নতুন অধিনায়ক হিসাবে নতুন সফর মাহমুদ্দুল্লার । নতুন সিরিজে এতো নতুনের ভিরে নতুন কিছুই প্রত্যাশা করছে সবাই, ফলটা যেনো ভালো হয়। সম্প্রতি সময়টা খারাপ, বিষেশ করে টি টুন্টি তে খুবই বাজে অবস্থা বাংলাদেশের । টি টুন্টি র‌্যাঙ্কিং আফগানদের পিছে থাকাই প্রমান করে কতটা পিছিয়ে এই ডিজিটাল ক্রিকেট ফরম্যাটে ।

শ্রীলঙ্কার প্রস্তুতিটা ভালোই হয়েছে বাংলাদেশের আর কন্ডিশনটাও বেস জানা। বেস্ট খেলাইটাই দিতে চায় বাংলাদেশ, লক্ষ্য ঠিক রেখে খেললে  প্রত্যাশা পুরন হবে  এমনটাই আশা করেন সবাই ।

দেয়ালের  ঐপারে যাবার সুজক নেই, ক্রিকেট যখন খেলতেই হবে। ফিরতে হবে নতুন উদ্যমে এমন প্রত্যাশা ১৮ কোটি মানুষের ।

0Shares

Check Also

আমাদের নিখুঁত পরিকল্পনাগুলো কেন ব্যর্থ হয়! | Bangla1news.com

আমাদের নিখুঁত পরিকল্পনাগুলো কেন ব্যর্থ হয়! | Bangla1news.com

আমাদের নিখুঁত পরিকল্পনাগুলো কেন ব্যর্থ হয়! | Bangla1news.com

‘মানুষ’ চেনার ব্যাপারে ওমর রাদিয়াল্লাহু আনহুর বেশ চমৎকার একটা ঘটনা । আরিফ আজাদ

‘মানুষ’ চেনার ব্যাপারে ওমর রাদিয়াল্লাহু আনহুর বেশ চমৎকার একটা ঘটনা আছে। একবার এক লোক এসে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *