জাতির পিতার সোনার বাংলা । শুভ জন্মদিন । ধিক্কার ও হে বাঙ্গালি

হে পুলিশ তোমার কাছে মোটর সাইকেল আটকিয়ে টাকা খাওয়াই বেশি হয়ে গেলো ? একটা মেয়েরে সব শেষ হয়ে যাচ্ছিল, সেখানে তোমাদের কিছুই করার ছিলো না ? যেখানে চাইলে অবশ্যই শয়তানদের শায়েস্তা করতে পারতেন সেটা কেনো করলেন না? কি চাই আপনাদের? মাসের বেতন তো ডাবল করে দিছে । চিকিৎসা, শিক্ষা সহ আরো অনেক সুন্দর ব্যাস্থা আপনারা পাচ্ছেন । অথচ একটা মেয়ের সবচেয়ে দামি সম্পদ ধ্বংস কারীদের চাইলে ঠিকই ধরতে পারতেন । ধিক্কার আপনাদের প্রতি । দুই একজন ভালো পুলিশ আছে, তবুও প্রশ্ন ভালো পুলিশ কই ? নিচের লেখাটা পড়েন ….

৭:০০ -৭:৩০ টা
ফার্মগেট থেকে টিউশনি শেষ করে বাসায় ফিরছিলাম।সেজান পয়েন্ট এর সামনে থেকে নিউ ভিশন বাস দেখে হাত তুললাম, বাস থামালো। বাসের সামনের হেডলাইটের জন্য বাহির থেকে সামনের বসে থাকা লোকগুলো দেখে মনে হয়েছিল বাস ভর্তি আছে।বাসে উঠে দেখলাম পিছনে পুরা ফাকা।অনেকটা ভয় পেয়ে গিয়েছিলাম।বসলাম সিটে যে না সামনে লোকগুলো তো আছে।আমি বসার পরেই উনারা ড্রাইভারের সাথে কথা বলছে আর বলছে, “বাস আসাদগেট দিয়া না লইয়া সংসদের রাস্তা দিয়া ঘুরা”।

আমি দারায় বললাম বাস অইদিকে গেলে আমাকে মোড়ে নামায় দেন।কন্টাক্টার গেটে হাত রেখে কিছুটা বাকা হয়ে দারায় ছিল আর বললো, “আরে আপা ভয় পাইতাছে।” এই বলে বাসের সবাই হাসছিল।

এর মধ্য খামারবাড়ির মোড় ঘুরিয়ে বাস সংসদের সাইডের রাস্তায়।আমি চিল্লায় বললাম বাস থামান নাইলে আমি পুলিশ কমপ্লেইন করব।এই বলায় ড্রাইভার বল্লো গেট লাগায় দে।কন্টাক্টর যখন গেট আটকাবে আমি কোন চিন্তা না করেই তাকে ধাক্কা দিয়ে সরিয়ে বাস থেকে লাফ দিলাম।

ব্যাথা পেয়েছি হাতে কিন্তু পাশেই কতগুলো পুলিশ দেখে তাদের গিয়ে বললাম, “আপ্নারা নেক্সট সিগনালে খবর দেন যেন বাসটা ধরে।” উনারা আমার হেল্প করার থেকে বাইক আটকে টাকা খাওয়াটা বেশি জরুরি মনে করেছিলো।কথাই শুনে নাই আমার।


হয়ত কালকের পেপারে আমার নাম থাকত।অথবা গুম হয়ে যেতাম।
আমাদের দেশের পুলিশেরা উন্নতি করছে ।  👏👏

জাতির পিতার সোনার বাংলা।শুভ জন্মদিন  👏👏

 

এটা Priyanka Biswas Priya ফেসবুক আইডি – স্ক্রিনশর্ট টা তার আইডি থেকেই নেয়া । আমরা চাই ইজ্জত হরন কারীরা সবচেয়ে বড় শাস্তির মুখোমুখি হোক । পুলিশ অনেক ভালো কাজ করে থাকে, পুলিশ আরো একটি ভালো কাজের সুযোগ পেয়েছিলো । এখন আমাদের চাওয়া পুলিশ এই ভালো কাজের সুযোগ গুলো মিস না করুক ।  Bangladesh Police = শৃঙ্খলা নিরাপত্তা প্রগতি এটার বাস্তবায়ন চাই । আমরা চাই এই বোনেরা যেন কোন কুলাঙ্গার অপদস্ত না করে । পুলিশ যেন ব্যার্থ না হয় । 

25Shares

Check Also

জবির সিএসইর পুননিযুক্ত বিভাগীয় প্রধানের সাথে সফটরিদম কর্মকর্তাদের শুভেচ্ছা বিনিময়

হাফিজুর রহমান:( সফ্টরিদম আইটি থেকে ) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের পুননিযুক্ত বিভাগীয় …

আসলেও ইসলাম কতটা সামাজিক ?

আমাদের সমাজে একটা গোষ্ঠির মাঝে প্রকট একটি ধারণা বাসা বেধে আছে যে সত্যই কি ইসলাম সামাজিক ভাবে উপকৃত? এমন ধারনা তাদের মনে আসার কারনটা ‍খুব বেশি অমূলক নয়। তারা বা আমরা ইসলামকে কতটা জানতে পেরেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *