জবির সিএসইর পুননিযুক্ত বিভাগীয় প্রধানের সাথে সফটরিদম কর্মকর্তাদের শুভেচ্ছা বিনিময়

হাফিজুর রহমান:( সফ্টরিদম আইটি থেকে )

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের পুননিযুক্ত বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ নাসির উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে বিভাগের মাস্টার্সের কয়েকজন শিক্ষার্থীর স্টার্টআপ প্রতিষ্ঠান সফটরিদম আইটি লিমিটেড।

এসময় উপস্থিত ছিলেন সফটরিদমের ডিরেক্টর ও জবির সিএসই বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মো: শাহ জালাল হৃদয়, হাফিজুর রহমান ও মাহবুব আলম সোহাগ সহ বিভাগের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

এসময় ড. নাসির উদ্দিন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত অবস্থায়ই নিজ বিভাগের শিক্ষার্থীদের কতৃক স্টার্টআপ কোম্পানি প্রতিষ্ঠা করা এবং এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের মত স্বনামধন্য প্রতিষ্ঠানে এডুকেশন ইআরপি সফটওয়্যার সরবরাহ করায় অত্যন্ত আনন্দ প্রকাশ করেন এবং সফটরিদমের উত্তোরোত্তর উন্নতি ও সমৃদ্ধি কামনা করেন।

উল্লেখ্য, সফটরিদম আইটি লিমিটেড ঢাকা বিশ্ববিদ্যালয় ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কয়েকজন তরুণ ও মেধাবী শিক্ষার্থীদের দ্বারা প্রতিষ্ঠিত তথ্যপ্রযুক্তি বিষয়ক কোম্পানি।

স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে শিক্ষা ব্যবস্থাকে অটোমাইজেশনের আওতায় নিয়ে আসার মত সফটওয়্যার নির্মাণ নিয়ে কাজ করছে প্রতিষ্ঠানটি। এছাড়াও বিশ্বমানের পাঠ্যক্রম ও স্কিলসেট অনুযায়ী প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে দক্ষ সফটওয়্যার প্রকৌশলী তৈরি করাও কোম্পানিটির কার্যক্রমের অন্তর্ভুক্ত।

0Shares

Check Also

‘মানুষ’ চেনার ব্যাপারে ওমর রাদিয়াল্লাহু আনহুর বেশ চমৎকার একটা ঘটনা । আরিফ আজাদ

‘মানুষ’ চেনার ব্যাপারে ওমর রাদিয়াল্লাহু আনহুর বেশ চমৎকার একটা ঘটনা আছে। একবার এক লোক এসে …

বি এন পি এমপি হারুন সাহেব এর 20 মিনিটের সংসদ কাপানো বক্তব্য – Bangla1News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *